× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

একনজরে দেখে নিন আজকের রাশিফল!

ডেস্ক রিপোর্ট

১৭ অক্টোবর ২০২৪, ১১:১০ এএম । আপডেটঃ ১৭ অক্টোবর ২০২৪, ১১:১১ এএম

ছবিঃ সংগৃহীত।

দেখে নিন আজকের রাশিফল! 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]:  আজঙ ছোঁড়াছুঁড়ি করুন, কাদা নয়। কর্মস্থলে অপদস্থ হলে সেই জমানো রাগ অন্য কোথাও উগরে দেবেন না। শরীরচর্চায় মনোযোগ দিন। আপনার বিয়ের গাছ কে কবে পুঁতে গেছে সেটার ফল আজ টুপ করে মাথার ওপর পড়লে দেখে নিন সেটা বাদুড়ে খাওয়া কিনা। ধূলাবালি এড়িয়ে চলুন। আজ ভাববার সময় পাবেন কম। দ্রুত সিদ্ধান্ত নিতে হতে পারে, প্রস্তুত থাকবেন। শুভ সংখ্যাঃ ৫। শুভ রংঃ খয়েরী, মেরুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]: কিছুটা সময় নষ্ট করে দুই তিনটা বাস যাওয়ার পরের বাসগুলোতে উঠুন। 'এই জ্যাম ঠেলে এসেছি, বিশটা টাকা বাড়িয়ে দিন', এ কথা শোনার দরকার নেই। আরেকদিন দেবেন। নিকটাত্মীয়ের সঙ্গে যোগাযোগ করুন আজকে। গাড়ির গতি বাড়িয়ে চালান। দিনের যে সময়টা ঝিমুনি আসবে, একটু কষ্ট করে আজ সেসব পাওনাদারদের কথা মনে করার চেষ্টা করুন যারা আশা ছেড়ে দিয়েছে। শুভ সংখ্যাঃ ১০০০। শুভ রংঃ লাল।

মিথুন [২১ মে-২০ জুন] : এক ফাঁকে আজ ভারতীয় কিংবদন্তি মিঠুন চক্রবর্তীর 'আই অ্যাম আ ডিসকো ড্যান্সার' গানের ভিডিওটি দেখে নিন। প্রচুর পানি পান করুন। পুরনো কিছু মানুষ বিরক্ত করবে, ফোনে, অন্যান্য মাধ্যমে। আজকে ইগনোর করুন। জমানো টাকার হিসাব করুন, যখন জমিয়েছিলেন তখন কি পাওয়া যেত আর এখন কি পাওয়া যাবে। টাকা অন্য উপায়ে জমানোর উপায় খুঁজুন, যেখানে আপনার মুদ্রাস্ফীতির ব্যাপারে না ভাবলেও চলবে। শুভ সংখ্যাঃ ২। শুভ রংঃ সবুজ।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]: দাম্পত্য জীবন একঘেয়ে লাগলেই যে একটা আরও একঘেয়ে ভ্রমণে বের হবেন কিনা ভেবে দেখতে পারেন। আবার এসে একঘেয়ে জীবনে ফেরত আসবেন।ফেসবুক, ইনস্টাগ্রামে থেকে যাবে ঝাঁ চকচকে হাসিমুখে দুই টোনাটুনির ছবি, যা দেখে মানুষ ভাববে, বাহ এদের জীবন তো চমৎকার যাচ্ছে! আপনিও দেখুন তো তেমনটা ভাবা যায় কিনা। শুভ সংখ্যাঃ ২+২=৪। শুভ রংঃ কমলা।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]: বিনিয়োগের এখনই সময়। যার যা কিছু আছে তা নিয়ে ঝাঁপিয়ে পড়ুন। পয়সা না থাকলে শ্রম বিনিয়োগ করুন। আবেগকে প্রশ্রয় দিন। তবে প্রশ্রয় পেয়ে সেই আবেগ চাঁদাবাজি করলে তাদের চেনেন না, সেগুলো আপনার আবেগ নয়, ইত্যাদি বলে 'চালিয়ে দিন'। খুচরো পয়সা পকেটে থাকলেই হাত বাড়ানো মানুষটিকে দিয়ে দেবেন না। জমাতে থাকুন। শুভ সংখ্যাঃ ৩। শুভ রংঃ আসমানী।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]:  জনপ্রিয় কন্ঠ শিল্পী হাসানের একটি জনপ্রিয় গান, 'কন্যা দিলা না দিলা না, মন তো দিলা না', অনেক কট্টরপন্থী হাসান ভক্তদের কাছে পছন্দ নয়। তাই মন না দেওয়া নিয়ে বিচলিত হবেন না। না দিলে না দেবেন। সবাইকে মন দিয়ে দিলে ফাঁকা ঝুড়ি নিয়ে বসে পড়লে তাতে দু-চারটে খুচরও পয়সা পড়তে পারে। ওতে আপনার লাভ নেই। শুভ সংখ্যাঃ ৫০০। শুভ রংঃ সবুজ।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]: আজ আপনি, ' আপনি কি শিমুল তুলা?' এ জাতীয় অনর্থক প্রশ্নের সম্মুখীন হতে পারেন। উত্তর দিতে পারেন, ' জ্বী না, আমি সিনথেটিক।' শীত আসছে, পাখির পালকের, পশুর গায়ের পশমের শীতপোশাক না কিনে দুটো সিনথেটিক মাল কিনুন। দাম্পত্য কলহ হুট করে বাগড়া দিয়ে বসলে সময় বের করে লম্বা একটা ঘুম দেবেন। ভরাপেটে। শুভ সংখ্যাঃব ৪। শুভ রংঃ নীল।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর] : আজ ঝড়বৃষ্টির সম্ভাবনা। তাই মাঝসমুদ্রে না থাকলে, জাহাজ তীরে ভিড়িয়ে নিন। এই ফাঁকে আজ ভিটামিন সি না খেলেও চলবে, তবে ছিঁড়ে যাওয়া পালগুলো সেলাই করে নিন। আর আপনারা কি আপনাদের বদমেজাজের বাজারে সিন্ডিকেট ঢুকতে দিয়েছেন। দেবেন না। আপনাদের বদমেজাজের মধ্যস্বত্বভোগী থাকা উচিত নয়। সেগুলো একান্তই আপনাদের আশেপাশের মানুষদের জন্য রাখুন। শুভ সংখ্যাঃ ৯। শুভ রংঃ সাদা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]: গতকাল ধীরে নিঃশ্বাস নিয়েছিলেন? আজ দৌড় দিন। আর বাসাবাড়ির আশেপাশে চোখ রেখে কুলোতে পারবেন না। সিসিটিভি ক্যামেরা লাগান। অসম সম্পর্কগুলোতে সমতা  ফেরানোর চেষ্টা না করে, তাল মিলিয়ে চলুন। তবে সত্যের সঙ্গে আপোস করার সময় নেই। আর্থিক সচ্ছলতা আসবে। বাড়ির আশেপাশের যে কাকটা মাঝরাতে ডেকে ওঠে, যে মোরগটা সূর্য ওঠার তিনঘন্টা আগে থেকে ডাকতে থাকে, তাদের নিয়ে চা খেতে যান। শুনুন তাদের সমস্যা গুলো কোথায়। শুভ সংখ্যাঃ ০। শুভ রংঃ বেগুনি।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] :  গতকাল দুঃশ্চিন্তা করবার সময় মিলেছিল? না মিলেছিল সমাধান? যে অর্থসংকট অনিবার্য সেটা মোকাবেলায় সময় দিন আজ। ফুসফুসের যত্ন নিচ্ছেন তো? আজও কিন্তু চাইলে চায়ে চিনি বেশি খেতেই পারেন। শুভ সংখ্যাঃ ৬। শুভ রংঃ হলুদ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]: গতকাল নিষেধ সত্ত্বেও কাঁদা-পানি থোড়াই কেয়ার করে ধুমসে এগিয়ে গেছেন তো? মাটিতে পা পড়ছে না? চিন্তার কিছু নেই? আমাদের সৃষ্টি হয়ে ওড়ার জন্য। এই উড়তে গিয়ে মাঝেমাঝে মুখ থুবড়ে পড়ে গেলে ক্ষতি নেই, কি বলুন কুম্ভ মানব? শুভ সংখ্যাঃ ১, ৩, ৯। শুভ রংঃ সাদা।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]: ঝাল আজকে বাড়িয়ে খাবার আগে দেখে নেবেন সঙ্গে পানি আছে কিনা। দেদারসে খরচ করুন। খুচরোগুলো জমা করতে ভুলবেন না। ব্যক্তিগত আক্রোশ থেকে সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করুন কত দ্রুত সিদ্ধান্তটি নেবার আগেই ব্যাক্তিগত আক্রোশ ঝেড়ে ফেলা যায়। জমিয়ে রাখা বইটি থেকে আজকে আরও দুটো পাতা পড়ুন। ভালবাসার গন্ধ নাকে আসা মাত্রই জুতো বগলে নিয়ে দৌড় দেবেন। শুভ সংখ্যাঃ ২। শুভ রংঃ রূপালী।

 

 

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.